ঢাকা, শনিবার, ১৮ মে, ২০২৪

মারা গেলেন জনপ্রিয় রেসলার লুক হারপার

মাত্র ৪১ বছর বয়সে পৃথিবীর মায়া ত্যাগ করেছেন জনপ্রিয় রেসলার লুক হারপার। তার আসল নাম জন হুবার। শনিবার হারপারের স্ত্রী অ্যামান্ডা হুবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করে এ তথ্য নিশ্চিত করেছেন।


নিজের পোস্টে অ্যামান্ডা লিখেছেন, ‘আমি এসব কথা লিখতে চাইনি কখনও। আমার হৃদয় আজ ক্ষতবিক্ষত। আমার মনে এখন কী চলছে, সেটি বোঝানোর সামর্থ্য কোনো শব্দের নেই। ও ওর প্রিয়জনদের পাশে রেখেই ওপারে পাড়ি জমিয়েছে। গোটা বিশ্ব তাকে লুক হারপার কিংবা ব্রোডি নামে চিনলেও সে ছিল আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার স্বামী, ওর চেয়ে ভালো বাবা আর কেউ হতে পারবে না।’


প্রামাণ্যচিত্র ভিত্তিক ডব্লিউ ডব্লিউ ই-তে হারপার ওয়্যাট ফ্যামিলির লুক রোয়ানকে (জোসেফ রুড) নিয়ে জিতেছিলেন এনএক্সটি ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ। বিশ্বখ্যাত রেসলার র‍্যান্ডি অরটনের সঙ্গে জুটি বেঁধেও জিতেছিলেন ডব্লুডব্লুই ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ। ডলফ জিগলারকে (নিক নেমেথ) হারিয়ে একবার ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নও হয়েছিলেন এই তারকা।


র‍্যান্ডি অরটন, ক্রিস জেরিকো, ট্রিপল এইচ, কোডি রোডস থেকে শুরু করে ব্রেই ওয়্যাট, ড্রু ম্যাকিন্টায়ার, ড্যানিয়েল ব্রায়ান, ভিন্স ম্যাকমাহনসহ রেসলিং জগতের অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রদ্ধা জানাচ্ছেন এই তারকার প্রতি। তার মৃত্যুতে সহকর্মীরা সবাই হতবাক।

ads

Our Facebook Page